ঘাটাইলে আ’লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
114

ঘাটাইল (টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে লক্ষিন্দর ইউনিয়ন আ’লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) উপজেলার সানবান্ধা উচ্চ বিদ্যালয় মাঠে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,উপজেলা আ’লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু। বিশেষ অতিথি ছিলেন ঘাটাইল পৌরসভার মেয়র আব্দুর রশিদ, সাবেক টাঙ্গাইল-৩ আসনের এমপি ডাঃ মতিউর রহমানের পুত্র তানভির রহমান সিএ। ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার।

উপজেলা আওয়ামী মৎস্যজীবিলীগের আহবায়ক সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া , জামুরিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস, সাগরদিঘী ইউপি চেয়ারম্যান হেকমত শিকদার, লক্ষিন্দর ইউপি চেয়ারম্যান একাব্বর আলী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল, জিবিজি সরকারি কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল, লক্ষিন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল আজিজ, সাগরদিঘী ইউনিয়ন আ’লীগের আহবায়ক জিন্নত আলী প্রমূখ। ইফতার ও দোয়া মাহফিল সঞ্চালনা করেন স্থানীয় আ’লীগ নেতা কামরুল হাসান, ইফতার ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

ইফতার মাহফিলে উপজেলা ও স্থানীয় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ প্রায় ৬ হাজার লোকের সমাগম হয়।