শালিখায় পুলিশের পোষাক সহ চোর চক্র আটক ও ৫টি বাইসাইকেল উদ্ধার

0
184

কামরুজ্জামান অন্তর, শালিখা মাগুরাঃমাগুরার শালিখা থানায় ৫টি চোরাই বাইসাইকেল সহ চোরাই চক্রের সদস্যদের আটক করেছে মাগুরার শালিখা থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে শালিখা থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার তালখড়ি(ইউপি)এলাকা থেকে চোর সহ চুরি হওয়া ৫টি সাইকেল আটক করা হয়। শালিখা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ বিশারুল ইসলাম জানান, মাগুরা পুলিশ সুপার জনাব মোঃ জহিরুল ইসলামের নির্দেশক্রমে

ঈদ উপলক্ষে বিশেষ অভিযান পরিচালনা কালে শালিখা থানার তালখড়ি বাজার থেকে চুরি যাওয়া বাইসাইকেল সহ চোর আটক করা হয়৷ আটককৃত উপজেলার কুশখালী গ্রামের আব্দুল আহাদ(২০)পিতা- মৃত আবুল বিশ্বাস কে চুরি করার সময় চোরাই সাইকেল সহ হাতে নাতে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার ছান্দড়া গ্রামের লাল মিয়া মন্ডল পিতা- মৃত আব্দুল মালেক মন্ডল,২টি চোরাই সাইকেল ও ঝিনাইদাহের কালীগঞ্জের খর্দ্দ তালিয়ান গ্রামের মৃত মোঃ খোরশেদ আলী বিশ্বাসের পুত্র ফজলু বিশ্বাস(৬৭) কে ২ টি সাইকেল সহ আটক করে পুলিশ৷ আটককৃতদের বিরুদ্ধে শালিখা থানায় মামলা হয়েছে।

অপরদিকে উপজেলার পুলুম গ্রাম থেকে ডাকতির প্রস্তুতি কালে পুলিশের পোষাক ও দেশি অস্ত্র সহ ডাকাত দলের ১ সদস্যকে আটক করেছে শালিখা থানা পুলিশ। গতকাল ২২শে এপ্রিল শালিখা থানার অফিসার ইনচার্জ মোঃ বিশারুল ইসলাম -সাংবাদিকদের জানান, উপজেলার পুলুম গ্রাম থেকে ১৭ই এপ্রিল রাতে ডাকাতির প্রস্তুতিকালে ১জনকে আটক করা হয়েছে।

তার কাছ থেকে সাব-ইন্সপেক্টরের পোশাক,ও রেঙ্ক ব্যাজ, বেল্ট সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।এবিষয় শালিখা থানায় মামলা হয়েছে মামলা নং৬,ধারা ১৭০ /৭১/৩৯৯/ ৪০২ পেনাল কোড ১৮৬০।ও মামলায় এজাহারভুক্ত আসামি ১/আমিনুর রহমান পিতা- আব্দুস সামাদ মোল্লা গ্রাম পুলুম,২/সোলায়মান হোসেন গ্রাম সত্যজিৎপুর বারইখালি,৩/আজিজুল গ্রাম পুলুম। পুলিশ আমিনুর রহমানকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।

এ মামলায় অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামি করা হয়েছে বলে ওসি মোঃ বিশারুল ইসলাম জানান।ওসি আরো জানান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে পুলুম গ্রামে খালপাড়ের খোকন মোল্লা বাড়ির পূর্ব পাশে বাঁশ বাগানে অভিযান চালিয়ে একজনকে আটক করলেও ১১ ডাকাতি মামলার আসামি আলোচিত সোলায়মান সহ অন্যরা পালিয়ে যায়।পালাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।