পাঞ্জাবকে সহজেই হারালো সানরাইজার্স

0
134

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) সহজেই জিতলো সানরাইজার্স হায়দারবাদ। রবিবার পাঞ্জাব কিংস ১৫২ রানের লক্ষ্য দিয়েছিল তাদের। সেই লক্ষ্য ৩ উইকেট হারিয়ে ৭ বল আগেই টপকে গেছে তারা। তাতে ৮ পয়েন্ট পেয়ে চারেও উঠে গেছে কেন উইলিয়ামসনের দল।

মুম্বাইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে আগে ব্যাট করে লিয়াম লিভিংস্টোনের ৩৩ বলে ৬০ রানের ঝড়ো ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ১৫১ রানে থামে পাঞ্জাব। ৫ চার ও ৪ ছক্কায় নিজের ইনিংসটি সাজান লিভিংস্টোন। পাঞ্জাবের আর কেউ সফল না হওয়াতেই দলটির স্কোর বড় হয়নি। দ্বিতীয় সর্বোচ্চ রান আসে শাহরুখ খানের (২৬) ব্যাট থেকে।

সানরাইজার্সের বোলারদের মধ্যে উমরান মালিক ২৮ রানে চারটি উইকেট নিয়েছেন। দুর্দান্ত বোলিংয়ে ম্যাচসেরাও হয়েছেন তিনি। এছাড়া ভুবনেশ্বর ২২ রানে নেন তিনটি উইকেট।

১৫২ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ১৪ রানে কেন উইলিয়াসন বিদায় নিলেও জয়ের দেখা পেতে সমস্যা হয়নি সানরাইজার্সের। দ্বিতীয় উইকেটে অভিষেক শর্মা ও রাহুল ত্রিপাঠি মিলে ৪৮ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দিয়েছেন। এরপর দ্রুত অভিষেক (৩১) ও রাহুল (৩৪) রানে বিদায় নিলেও বাকি পথটুকু সহজে পাড়ি দেয় এইডেন মারক্রাম ও নিকোলাস পুরান জুটি। তাদের অবিচ্ছিন্ন ৭৫ রানের জুটির ওপর দাঁড়িয়ে সাত উইকেটের জয় পায় সানরাইজার্স।

মারক্রাম ২৭ বলে ৪ চার ও ১ ছক্কায় ৪১ রানের অপরাজিত ইনিংস খেলেছেন। এছাড়া ৩০ বলে ১ চার ও ১ ছক্কায় ৩৫ রানের অপরাজিত ইনিংস খেলেন পুরান। পাঞ্জাবের বোলারদের মধ্যে রাহুল চাহার দুটি এবং কাগিসো রাবাদা একটি উইকেট নেন।