বীরগঞ্জে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

0
93

রনজিৎ সরকরা রাজ বীরগঞ্জ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ৮ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১) ধারায় স্কুল ছাত্রীর বাবা বীরগঞ্জ থানায় মামলা করেছেন।

মামলা নং ১,তারিখ ১-০৭-২০২০ইং।মামলা সুত্রে জানা যায়, উপজেলায় শতগ্রাম ইউনিয়নের কিসামত খড়িকাদাম আশ্রয়ন এলাকায় ও পুলহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী (১৩)কে একই এলাকায় মো.আশরাফ আলীর ছেলে মো.ফরিদ (৩০) গত ২৯ই জুন বেলা আনুমানিক ১টা ২০ মিনিটে প্রতিবেশী ভাবির বাসা থেকে বাড়ি ফেরার পথে মধ্যখানে ফরিদের বাড়ীর সামনে রাস্তায় পৌঁছালে ফরিদের ঘরের বারান্দায় নিয়ে যাওয়ার জন্য কুপ্রস্তাব দেয়। মেয়েটি রাজি না হয়ে বাড়িতে আসার চেষ্টা করলে লম্পট ফরিদ জোরপূর্বক ভাবে মেয়েটির হাত ধরে টানা-হেঁচড়া করে লম্পট ফরিদের শোবার ঘরের ভিতরে নিয়ে দরজা বন্ধ করে মেয়েটিকে ধর্ষন করে।

এসময় ঘরের ভিতর ধস্তাধস্তির শব্দ পেয়ে মামলার সাক্ষীগন দরজায় ধাক্কা-ধাক্কি করলে মেয়েটিকে ছেড়ে দিয়ে দরজা খুলে ধর্ষক ফরিদ দৌড়ে পালিয়ে যায়।এ বিষয়ে মুঠোফোনে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান জানান, আসামী ফরিদ পলাতক রয়েছে,খুব শ্রীঘ্রই আসামিকে ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।