ভারতে ট্রেনের ধাক্কায় ৬ জনের মৃত্যু

0
90

ভারতের অন্ধ্রপ্রদেশে এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অন্য একটি ট্রেনের ছয় যাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে শ্রীকাকুলামে। এই ঘটনায় আরও কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, শ্রীকাকুলামের বটুয়া গ্রামের কাছে যান্ত্রিক সমস্যার কারণে দাঁড়িয়ে গিয়েছিল গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেস। ট্রেন থেমে যাওয়ায় বেশ কয়েকজন যাত্রী রেললাইনে নেমে দাঁড়িয়েছিলেন। সেই মুহূর্তে উল্টো দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসছিল কোণার্ক এক্সপ্রেস। কেউ কেউ সরে যাওয়ার সুযোগ পেলেও বেশ কয়েকজন যাত্রী রেললাইন থেকে সরে যাওয়ার আগেই তাদের ধাক্কা মারে কোণার্ক এক্সপ্রেস। সেই ধাক্কায় গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেসের ছয় যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হন আরও বেশ কয়েকজন।

শ্রীকাকুলাম জেলার পুলিশ সুপার জি রাধিকা সংবাদ সংস্থা পিটিআই-কে বলেন, ‘প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গুয়াহাটি এক্সপ্রেসেরই কিছু যাত্রী চেন টেনে ট্রেনটিকে থামায়। ট্রেন থামতেই কিছু লোক রেললাইন পার করার চেষ্টা করছিলেন। তখনই উল্টো দিক থেকে আসা কোণার্ক এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হয়েছে ছয় জনের।’ মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। আহতদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি। সূত্র: আনন্দবাজার।