করোনা সঙ্কট

শরীয়তপুরে ত্রান কাঁধে নিয়ে গ্রামে গ্রামে ছুটে চলা সেই আওয়ামীলীগ নেতার করোনা পজিটিভ


মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান স্বপন শিকদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৮ জুন নমুনা দেয়ার পর তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। স্বপন শিকদার শরীয়তপুর জেলা আ’লীগের সদস্য।

উল্লেখ্য সখিপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান স্বপন শিকদার করোনা সংকটকালীন সময়ে লকডাউনে অবরুদ্ধ অসহায় জনগনের সেবায় ব্যাপকভাবে কাজ করেন। নিজের কাঁধে করে ত্রান নিয়ে ছুটে চলা তার অনেক ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। স্থানীয় সাংসদ ও পানি সম্পদ উপমন্ত্রীর নির্দেশে তিনি সাধারণ জনগনের পাশে দাঁড়িয়েছেন বলে জানিয়েছিলেন তিনি।

এ বিষয়ে সখিপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান স্বপন শিকদার বলেন, করোনা রিপোর্ট পজিটিভের বিষয়টি আমাকে ভেদরগঞ্জ উপজেলা হাসপাতাল থেকে নিশ্চিত করা হয়েছে। এর আগে থেকেই কিছু উপসর্গ দেখা দেয়ায় আমি হোমকোয়ারেন্টিনে ছিলাম। আমার করোনা শনাক্তের বিষয়টি জানার পরপরই আমার প্রিয় নেতা মাননীয় উপমন্ত্রী আমাকে ফোন দিয়ে সার্বিক খোঁজ খবর নিয়েছেন। তার এমন উৎসাহ আর অনুপ্রেরণা আমার জন্য সত্যিই সৌভাগ্যের ব্যাপার। সকলে মহান আল্লাহর কাছে আমার জন্য দোয়া করবেন এবং আমার নেতা ও পরিবারের জন্য দোয়া করবেন। যাতে আবারো সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরতে পারি।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button