চাঁপাইনবাবগঞ্জে ক্রীড়া দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
103

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবসে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা হয়েছে। ‘সবাই মিলে খেলা করি-মাদকমুক্ত সমাজ গড়ি’ স্লোগানে বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা হয়।

জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে বের র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। শেষে সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক জাকিউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।

বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার এডহক কমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনসহ অন্যরা।

র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, আরডিসি মো. আনিসুর রহমান, ক্রীড়া সংগঠক মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর শেখ ফরিদ সায়েম, জেলা ক্রীড়া অফিসের মো. জনিসহ বিভিন্ন বয়সী খেলোয়াড়রা অংশ নেয়।