কাউন্টিতে খেলার ছাড়পত্র পেলেন পাকিস্তানের সাত ক্রিকেটার

0
97

ইংল্যান্ডের ঘরোয়া কাউন্টি ক্রিকেটে আসন্ন মৌসুমে দেখা যাবে পাকিস্তানের সাত ক্রিকেটারকে। ইংল্যান্ডের ঘরোয়া এই প্রতিযোগিতায় খেলার জন্য সাত ক্রিকেটারকে ছাড়পত্র (এনওসি) দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী ৭ এপ্রিল থেকে শুরু হবে মৌসুম।

এই সাত ক্রিকেটার হলেন- মোহাম্মদ রিজওয়ান, আজহার আলী, শাহীন শাহ আফ্রিদি, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ ও জাফর গোহার। ক্রিকেট পাকিস্তাানের প্রতিবেদন অনুযায়ী, কাউন্টিতে নিজ নিজ দলের সূচি অনুযায়ী ইংল্যান্ডে রওনা হবেন এই সাত ক্রিকেটার।

মিডলেসেক্সের হয়ে আফ্রিদি, সাসেক্সের হয়ে রিজওয়ান, উস্টারশায়ারের হয়ে আজহার, গ্লস্টারশায়ারের হয়ে খেলবেন নাসিম শাহ-জাফর গোহার। এছাড়া, হাসান খেলবে ল্যাঙ্কাশায়ারে এবং আব্বাসকে দেখা যাবে হ্যাম্পশায়ারের জার্সিতে।
তবে জাতীয় দলের আন্তর্জাতিক সিরিজের জন্য দলে ডাকা হলে দেশে ফিরে আসতে হবে ক্রিকেটারদের।

আগামী জুনে ঘরের মাঠে পুনঃনির্ধারিত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে পাকিস্তান। তারপর জুলাইয়ে শ্রীলংকা সফরে যাবে পাকিস্তান। সেখানে দু’টি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে তারা। এছাড়া জুলাইয়ের শেষে নেদারল্যান্ডস সফর রয়েছে পাকিস্তানের। আর ২৭ জুলাই শ্রীলংকায় এশিয়া কাপ খেলতে নামবে বাবর-রিজওয়ানরা।