রাজধানী

রাজধানীতে তিন ব্যক্তির মরদেহ উদ্ধার


এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে পৃথক তিনটি থানা এলাকা থেকে তিন ব্যক্তির মরদেহ উদ্বার করেছে সংশ্লিস্ট থানা পুলিশ। নিহত তিন জনের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- হাজারীবাগের মোবারক হোসেনের ছেলে মো. সুমন (৪২) ও কদমতলীর মহরম মিয়ার ছেলে রাকিব (১৮)। অপর জন অঞ্জাত নামা পুরুষ (৪০)।এরা দুইজন বিদুৎপিষ্ঠ হয়ে মারা যায়।

আজ দুপুরে ও বুধবার দিবাগত রাতে রমনা, হাজারীবাগ ও কদমতলী পৃথক তিনটি থানা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) ইন্সপেক্টর মো: বাচ্চু মিয়া আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,নিহতরা হলেন- হাজারীবাগের মোবারক হোসেনের ছেলে মো. সুমন (৪২) ও কদমতলীর মহরম মিয়ার ছেলে রাকিব (১৮)।হাজারীবাগ থেকে সুমনকে ঢামেকে নেয়া হলে রাতে সাড়ে ৮টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দুর্ঘটনায় একই দিন রাতে কদমতলী থেকে রাকিবকে ঢামেকে নেয়া হলে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাকিবের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায়।ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।পৃথক তিনটি ঘটনা সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, ডিএমপি রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) বজলুর রশিদ গনমাধ্যমকে আজ জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর রমনা পার্কের সুগন্ধা গেট সংলগ্ন ফুটপাত থেকে অজ্ঞাত (৪২) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button