শ্রীমঙ্গলে স্বাধীনতা দিবস উপলক্ষে ট্রাস্টেড গ্রুপের খাবার বিতরণ

0
98

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে সামাজিক সংগঠন ট্রাস্টেড গ্রুপ এর আয়োজনে হতদরিদ্র, পথশিশু ও ছিন্নমূল মানুষের মাঝে অর্ধশতাধিক খাবারের প্যাকেট বিতরণ করা হয়েছে।

শনিবার (২৬শে মার্চ) দুপুরে শহরের রেলওয়ে স্টেশন প্লাটফর্মে অর্ধশতাধিক খাবারের প্যাকেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাপ্তাহিক শ্রীমঙ্গল সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে এস এম আরিফুল ইসলাম, শ্রীমঙ্গল তরুণ পরিষদের সিনিয়র সহ-সভাপতি পারভেজ আহমেদ এবং সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন তৌশিক দও, জিহাদ আহমদ,রাতুল পাল,তন্ময় আচার্য্য,সাজু রায়,ইতুল পাল,হামজা আহমেদ,সৃজন রায়,অদ্রিজ আচার্য, ফেরদাউস সানি,মোঃপারবেজ মোশারফ,বর্নিল ভট্টাচার্য,কাব্য চক্রবর্তী,মোহাম্মদ রাজন ইসলাম,গোবিন্দ আচার্য্য,শুভাগত কপালী, মোহাম্মদ নাহিম সহ প্রমুখ।

উল্লেখযোগ্য যে, ৩০জন শিক্ষার্থীদের সমন্বয়ে গত বছর ২১শে ডিসেম্বর এই সামাজিক গ্রুপ গঠন করা হয়েছে। ইতিপূর্বে একাধিকবার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে আসছে। তারই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে অর্ধশতাধিক খাবারের প্যাকেট বিতরণ সম্পন্ন হয়েছে। আগামীতেও এই রকম ভাবে ছিন্নমূল মানুষের মাঝে আমাদের গ্রুপের মাধ্যমে নানান ধরনের সেবা পৌঁছে দিবেন বলে জানান সংগঠনের সংশ্লিষ্টরা।