দেশজুড়ে

লিটন মাস্টারের ফেসবুক হ্যাক করে বিকাশে টাকা চেয়ে প্রতারণার ফাঁদ

  • 115
    Shares

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও আগামী কাউন্সিলে সাধারণ সম্পাদক পদ প্রার্থী হাজী মোঃ মোকলেছুর রহমান লিটন মাস্টার এর ফেসবুক আইডি হ্যাক করে তার পরিচিতি বিভিন্ন লোকজনের নিকট এই বিকাশে 01922339453 নাম্বারে টাকা চাচ্ছে।

এ ব্যাপারে হাজী মোঃ মোকলেছুর রহমান লিটন মাস্টার বলেন, রাজনীতিতে আমার জনপ্রিয়তা এবং করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য বিতরণ করা দেখে একটি মহল আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। আল্লাহর রহমতে তারা আমার কিছুই করতে পারবে না। এর আগেও তারা ফেসবুকে অপপ্রচার চালিয়ে বলেছিলো যে, লিটন মাস্টারের করোনা ভাইরাস হয়েছে। এসব গুজব ছড়িয়ে তারা আমার কিছুই করতে পারেনী কারণ আল্লাহ আমার সাথে আছে। এখন আবার তারা আমার ফেসবুক আইডি হ্যাক করে আমার পরিচিত বিভিন্ন লোকজনের নিকট ফেসবুক মেসেনজারে বিকাশের মাধ্যমে টাকা চাচ্ছে।

তিনি আরো বলেন, আল্লাহ আমার মানুষকে দান করার তৌফিক দিয়েছে। আমি সব সময় মানুষের জন্য কাজ করে যেতে চাই। এত কে খুশি কে অখুশি হবে সেটা আমার দেখার বিষয় না। আমি কোন দিন চাঁদাবাজ ও ধান্দাবাজ পছন্দ করি না। আমার ধারণ যারা চাঁদাবাজ ও ধান্দাবাজের সাথে জড়িত তারাই এটা করছে বা হ্যাকারদের দিয়ে করাচ্ছে। এ ব্যাপারে আমি থানায় জিডি করছি, জিডি নং-২৯ (১/৭/২০২০)। মোহাম্মদপুর থানা পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।


  • 115
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button