করোনা সঙ্কট

ধামরাইয়ে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ সহ সকলের রোগ মুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত।

  • 8
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি : ঢাকা জেলার ধামরাইয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রী নির্মল রঞ্জন গুহ ও তার সহধর্মিণী সহ সকলের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার (১লা জুলাই) ধামরাই পৌরসভার বিভিন্ন মসজিদে ধামরাই পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মোঃ কামরুজ্জামান রঞ্জুর উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রী নির্মল রঞ্জন গুহ ও তার সহধর্মিণী সহ দেশের সকলের রোগ মুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দোয়ামাহফিলের আলোচনা পর্বে পৌর আওয়ামীস্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মোঃ কামরুজ্জামান রঞ্জু বলেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ একজন সৎ ও আদর্শবান রাজনীতিবিদ।

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে সমগ্র ব্যাপী মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষে মানণীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছিলেন করোনা ভাইরাই কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হওয়ার ঝুঁকি নিয়ে । কিন্তু অবশেষে নির্মল রঞ্জন গুহ ও তার সহধর্মিণী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। আপনারা সবাই নির্মল রঞ্জন গুহ তার সহধর্মিণী সহ সকলের রোগ মুক্তির জন্য দোয়া করবেন । দোয়া মাহফিলে এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণসম্পাদক ডাঃ জিয়া সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক সাংগঠনিক সম্পাদক জিএম বাকার সিদ্দিকী, দপ্তর সম্পাদক তারিক মাহমুদ টুটুল সহ অন্যান্য নেতৃবৃন্দ৷।


  • 8
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button