সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর অভিযানে ৬ মাদক কারবারি গ্রেফতার

0
112

সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন দেওভোগ, রামারচর বাজার, আন্দ্রা বড়ইতলামোড় তাড়াশ উপজেলাধীন খালকুলা বাজার এলাকার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন -১২ এর পৃথক অভিযানে ৬ মাদক কারবারি কে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানির একটি চৌকস অভিযানিক দল অভিযান পরিচালনা করে ৩৫.৮ কেজি গাঁজা এবং ১৬১ গ্রাম হেরোইনসহ ৬ মাদক ব্যবসায়ী আটক করে।

আটককৃতরা হলেন, রাজশাহীর গোদাগাড়ীর ধমাটিকাটার মৃত আবুল কালাম আজারের ছেলে রাজ হোসেন (২৪), মাটিকাটার মৃত মমতাজ হোসেনের ছেলে বেলাল হোসেন (৪৮), চাঁপাইনবাবগঞ্জ সদর থানার কোদাল কাঠি মধ্যচরের মৃত আব্দুল মান্নানের ছেলে খাইরুল ইসলাম (৩৮), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কাউরাইল গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে মজিদ শেখ (৪৬), রায়গঞ্জের শিবপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে তরিকুল ইসলাম (৩৮), বগুড়ার শেরপুর উপজেলার ঢেঁপুরা গ্রামের সিদ্দিক মণ্ডলের ছেলে মাবুবুর রহমান (২৫), মঙ্গলবার ভোর রাত ও সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

উল্লেখিত মাদক সহ ঐ ৬ মাদক কারবারিকে গ্রেফতার ও তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। পরে তাদের সলংগা থানায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।