ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই ছেলেসহ মা নিহত

0
94

রাজধানীর ধামরাইয়ে অটোরিকশা ও প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এছাড়া আরো ১ জন আহত হয়েছেন। শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিয়ারা বেগম (৪৫), তার দুই ছেলে নাছিব খান (২২) ও ছোটন খান (১৮)। এ ঘটনায় পিতা নাছির খান (৫৫) গুরুতর আহত হয়েছেন। তারা সবাই ধামরাইয়ের ভাড়ারিয়া এলাকার বাসিন্দা।

নিহতের চাচাত ভাই হৃদয় জানান, পিয়ারা বেগম তার দুই ছেলে ও স্বামীসহ অটোরিকশায় করে ধামরাইয়ের ভাড়ারিয়া থেকে আত্মীয়ের বাড়িতে রওনা হন। তারা ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আহত অবস্থায় তাদের প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ছোটন খানকে মৃত ঘোষণা করেন। এছাড়া পিয়ারা বেগম ও নাছিবকে ঢাকায় রেফার্ড করা হলে পথেই তাদের মৃত্যু হয়।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটিরত চিকিৎসক ডা. সায়লা শায়মীন জেসি বলেন, রাত সাড়ে ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত ৪ জন রোগী আসেন। এদের মধ্যে একজন আগেই মারা যান। অপর দুইজনকে ঢাকায় রেফার্ড করা হলে পথে তাদের মৃত্যু হয়।