‘বাহুবলী ৩’ সম্পর্কে যা জানালেন প্রভাস

0
107

একটি সিনেমা যদি সেরা হয় তবে জীবন যে অন্যরকম হয়ে যায়, তার সাক্ষ্য দেন প্রভাস। বাহুবলী এমন একটি সিনেমা যা তাকে নিয়ে গেছে দূর হতে বহু দূরে। যা সমসাময়িক সময়ের সবচেয়ে আলোচিত ও প্রচারিত সিনেমা। দক্ষিণী এই সিনামা প্রশংসা কুড়িয়েছে সারা বিশ্বে। আর সেই সঙ্গে অভিনয়ে দক্ষতা দেখিয়ে মেগাস্টার হয়েছেন প্রভাস।

‘বাহুবলী’ ও ‘বাহুবলী ২’ সিরিজের পর দর্শকের অপেক্ষার চোখ এখন ‘বাহুবলী ৩’-এর দিকে। আর এই নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেতা। কোনও রাখঢাক না করেই তিনি জানিয়েছেন, যদি ‘বাহুবলী ৩’ তৈরিও হয়, তা নিঃসন্দেহে একটি সময় সাপেক্ষ প্রজেক্ট হবে। আর সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল ‘বাহুবলী ৩’ সিনেমা আদৌ তৈরি হবে কি না, তা তার উপর নির্ভরশীল নয়। এ বিষয়ে একমাত্র সিদ্ধান্ত নিতে পারেন পরিচালক এস এস রাজামৌলি।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে স্পষ্ট ভাষায় প্রভাস বলেছেন, “বাহুবলী সিরিজটি আমার যে হৃদয়ের সবথেকে কাছের, এ নিয়ে নতুন করে কিছু বলার নেই। এই সিনেমা আমার ক্যারিয়ারে যে ছাপ রেখে গেছে তা অন্য কোনও কিছুর সঙ্গে অতুলনীয়। আমি সত্যিই জানি না এই সিরিজের তিন নম্বর তৈরি হবে কি না! তবে এই মুহূর্তে যে হচ্ছে না এটা নিশ্চিত। তবে হ্যাঁ, যদি কোনোদিন পরিচালক ‘বাহুবলী ৩’ তৈরি করতে ইচ্ছুক হন, তবেই তা সম্ভব হবে। নচেৎ নয়।”

সূত্র: হিন্দুস্থান টাইমস