চা-পাতার প্যাকেটের ভেতর মিললো দশকেজি গাঁজা, আটক ১

0
96

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে সাড়ে দশ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব) একটি অভিযানিক দল। গত-রাত সাড়ে আটটার দিকে সৈয়দপুর শহরের জিকরুল হক সড়কে অভিযান চালিয়ে এই গাঁজা উদ্ধার করা হয়।

এ সময় হাবিব(৩২) নামে এক যুবককে আটক করে র‌্যাব সদস্যরা। সে দিনাজপুর জেলার খানসামা উপজেলার আব্দুল গনির ছেলে। আজ বিকেলে আদালতের মাধ্যমে ওই যুবককে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

সূত্রে জানা যায়, মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে এসএ পরিবহন যোগে চা পাতার সাথে গাঁজা আসছে এমন সংবাদ পায় র‌্যাব। যা সৈয়দপুর শহরের কুরিয়ার সার্ভিস এসএ পরিবহণের পয়েন্টে নিয়ে যাওয়া হচ্ছে।

সংবাদের ভিত্তিতে সাদা পোষাকে এসএ কুরিয়ার সার্ভিস পয়েন্টের আশপাশ অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। তখন রাত সাড়ে আটটার দিকে কুরিয়ার সার্ভিস থেকে এক যুবক প্লাস্টিকের বস্তা নিয়ে যাওয়ার সময় তাকে আটক করে র‌্যাব। এ সময় তল্লাশী করে চা পাতার পাঁচ কেজি ওজনের ১৩টি প্যাকেট দিয়ে ভেতরে ঢেকে রাখা গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া গাঁজার দাম ২লাখ ১০হাজার টাকা।

অভিযানে নেতৃত্ব দেয়া র‌্যাব-১৩ রংপুরের উপ-সহকারী পরিচালক(ডিএডি) তাজ উদ্দিন বলেন, এ ব্যাপারে মাদক আইনে হাবিবের বিরুদ্ধে মামলা করে তাকে সৈয়দপুর থানায় হস্তান্তর করা হয় আজ সকালে। বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল হাসনাত খান জানান, র‌্যাবের মামলায় হাবিবকে গ্রেফতার দেখিয়ে আজ বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মাহমুদ বশির আহমদ জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে এই মাদক ব্যবসার সাথে জড়িত। তার সাথে জড়িত অন্যান্য ব্যবসায়ীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।