ঘোড়াঘাট উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি সাহানশা ও সম্পাদক সদের

0
197

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে দীর্ঘ সাড়ে ৯ বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা সভাপতি ও সদের আলী খন্দকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৮ মার্চ) দিনব্যাপী ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ মাঠে, উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন ধরনের রঙিন বেলুন উড়িয়ে অতিথিদের নিয়ে কাউন্সিলের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।

উদ্বোধন শেষে ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদের মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী ও দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট আব্দুল লতিফ, সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

এরপর অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে জেলা সভাপতির পরিচালনায় মনোনয়ন প্রত্যাশীদের আহবান জানানো হলে সভাপতি পদে বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশা ও মোঃ জহুরুল আলম কাউন্সিলে অংশগ্রহন করেন। কাউন্সিলে আব্দুর রাফে খন্দকার সাহানশা ১৮৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন ও তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী জহুরুল আলম ৩০ ভোট পান। সাধারণ সম্পাদক পদে বুলাকীপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সদের আলী খন্দকার ৮৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন ও তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী এ্যাডভোকেট রবিউল ইসলাম ৮১ ভোট পান।

কাউন্সিল অধিবেশন পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম-সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও দপ্তর সম্পাদক সেলিম চৌধুরী।