মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের অফিস জুড়ে ভবন নির্মান

0
109

মোঃ রনি খান পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা সুবিদখালী বাজার বরিশাল বরগুনা মহা সড়কের পাশে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের অফিস জুড়ে ভবন নির্মাণের কাজ চলমান। (১ জুলাই ) সকাল ১০ ঘটিকা মির্জাগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইদ্রীস হাওলাদার এর বড় ভাই মোঃ সামসুল আলম হাওলাদার বলেন “”ছাত্রলীগ অফিস সরকারী জমির উপর নির্মান করা হয়েছে। এবং আমাদের এখানে মোট ৩০ তিল জমি আছে সেই ৩০ তিল জমির ভিতর থেকে আমি ১৫ তিল জমিতে আমার কাজ চলে এবং ছাত্রলীগ অফিসের মধ্যে আমাদের আরো কিছু জমি আছে বলে যানান।

এ ব্যাপারে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম জুয়েল সিকদার যানান ” মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগ অফিসের মধ্যে অন্য কারো কিছু জমি আছে কিন্ত জদি তাদের জমি নিতে চায় আমরা দিয়ে দিব বলে যানান।

মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রাকিব মৃর্ধা বলেন ” মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের অফিস সরকারী জমির উপর নির্মান করা হয়েছে জদি কোন ব্যাক্তির জমি হয় তা হলে আমরা ছেরে দিব বলে যানান। পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান শিকদার মুঠোফোনে বলেন ” এ ব্যাপারে আমার কাছে কিছু জানা নেই তবে এ ব্যাপারে আমি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে কথা বলে সাংবাদিকদের অতিবাহিত করা হবে।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ ওমর ফারুক ভুইয়া মুঠোফোনে বলেন এ ব্যাপারে আমার কিছু যানা নেই তবে এ ব্যাপারে মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে যোগাযোগ করতে বলেন।