জেলা আওয়ামী যুবলীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মির্জাগঞ্জে আনন্দ মিছিল

0
197

মোঃ রনি খান, পটুয়াখালী প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের পটুয়াখালী জেলা শাখার নব গঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন মির্জাগঞ্জে । উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম জুয়েল শিকদার এর নেতৃত্বে এক আনন্দ মিছিল হয়েছে।

সোমবার (৭ মার্চ) বিকাল সাড়ে ৫ টায় আনন্দ মিছিলটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ রোড এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশে শেষ হয়।

সমাবেশে বক্তারা পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আধুনিক ও মানবিক যুব সমাজ গড়তে পটুয়াখালী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট শহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ সোহেলের নেতৃত্বে নব গঠিত পটুয়াখালীর আওয়ামী যুবলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।সকল নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য মোঃ মহাশিন খান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রাতুল মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃনাহিদ হাওলাদার নুরুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান হাওলাদার, মোঃ মেহেদী হাসান অন্তর সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।