ধামরাইয়ের নেশার টাকা না পেয়ে স্ত্রীকে জবাই করে হত্যা

0
102

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের হাতকুড়া বাজারের সাথে বারেক মিয়ার বাড়িতে নেশার টাকা না পেয়ে তামিম হোসেন ঘরের দরজা আটকিয়ে তার স্ত্রী ফাতেমা বেগমকে ধাড়ালো অস্ত্র দিয়ে ফাতেমাকে গলা কেটে জবাই করেছে, পরে তামিম প্রতিবেশীদের হাতে আটক হয়ে গণধোলাইয়ের পর তামিম হোসেন (২৮)কে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

সোমবার (৭ই মার্চ -২০২২খ্রীঃ) দুপুরে ঢাকা জেলার ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামে এ’ঘটনা ঘটে। আটক ঘাতক তামিম হোসেন হাতকোড়া গ্রামের আঃ বারেকের ছেলে। পুলিশ ঘটনাস্থলে এসে ঘাতক স্বামী তামিম হোসেনকে আটক ও নিহত ফাতেমা বেগমের লাশ উদ্ধার করে।

জানাযায়, ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা হাইজুন ইসলামের মেয়ে ফাতেমা(২৪) কে বছর দুয়েক আগে বিয়ে করে তামিম।তাদের ঘরে ছয় মাসের একটি পুত্র সন্তান রয়েছে।
সোমবার দুপুরে তামিম শুশুর বাড়ি থেকে স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে এসে তার কাছে নেশা করার জন্য টাকা চায়। নেশার টাকা না পেয়ে সাথে সাথে ঘরের দরজা আটকিয়ে ছয় মাসের পুত্র সন্তানের সামনেই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী ফাতেমাকে কুপিয়ে ও জবাই করে তার স্বামী তামিম হোসেন। এতে ফাতেমার গলা দেহ থেকে দ্বিখণ্ডিত হয়ে যায়।

ফাতেমার বাবা এ’বিষয়ে বলেন- তামিম তার মেয়ে ফাতেমার স্বামী। সে দিনমজুরের কাজ করতো।সে নিয়মিত নেশা করতো।নেশার টাকার জন্য প্রায়ই আমার মেয়ে ফাতেমাকে মারধর করতো।সে আজ আমার মেয়েকে খুন করে আমার ছোট্ট নাতিকে এতিম করে দিল।আমি তামিমের কঠোর বিচার চাই মোটকথা আমি ওর ফাঁসি চাই।

এ’বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ পারভেজ বলেন ঘাতক স্বামী তামিমকে আটক ও ফাতেমার লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক তামিমের বিরুদ্ধে এর আগেও ছিনতাই ও মাদকের মামলা রয়েছে। ফাতেমা বেগমের হত্যা ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।