ধামরাইয়ে অজ্ঞাত তরুনীর মরদেহ উদ্ধার

0
123

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকায় ভুট্টা ক্ষেতের ভিতর থেকে অজ্ঞাত নামা (২০-২২)বছরের এক তরুনীর মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।

শনিবার (৫ই মার্চ-২০২২) দিবাগত রাতে ঢাকা -আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকায় ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞাতনাম এক তরনী যুবতী নারীর মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। জানাগেছে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকায় ভুট্টা ক্ষেত থেকে এ’নারীর মরদেহ দেখতে পায় এলাকার লোকজন। দেখতে পেয়ে ধামরাই থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ’বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন এ’খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা যুবতী নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি তবে তার মরদেহের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।তবে মরদেহের পাশে একটি ব্যাগ পাওয়া গেছে, সেইসাথে বিষের বোতল,কীটনাশক দ্রব্য পাওয়া গেছে।

মরদেহটি পোস্টমর্টেম করার জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ’বিষয়ে ধামরাই থানায় মামলা দায়ের করার প্রক্রিয়াধীন রয়েছে।