নীলফামারীতে বিদ্যুস্পৃষ্ট হয়ে ইউনিয়ন আ’লীগ নেতার মৃত্যু

0
86

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নীলফামারীর কিশোগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলীর (৫২) মৃত্যু হয়েছে। শনিবার (৫ মার্চ) বেলা আড়াইটার দিকে বড়ভিটা ইউনিয়নের মেলাবর মৌলভিপাড়া এলাকাস্থ নিজ লেবু বাগানে এই দুর্ঘটনা ঘটে। তিনি সেখানকার মৃত. মনসুর আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট। এ ব্যাপারে পুলিশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে। স্থানীয় সুত্র জানায়, দুপুরে বাড়ির পার্শবর্তি নিজ লেবু বাগানে যান ইউনুস আলী। বাগানের মধ্যস্থানে বৈদ্যুতিক পোলের পড়ে থাকা তারে বিদ্যুতায়িন হন তিনি। এ সময় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

প্রতিবেশি হরিদাস রায় জানান, তিনি একই ইউনিয়নের মেলাবর এলাকার ইউসুফিয়া দাখিল মাদরাসার শিক্ষক ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। ঘটনার পর নিহতের বাড়িতে সমবেদনা জানাতে যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন বাবুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট প্রমুখ।

কিশোরগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) জাহাঙ্গীর হোসেন জানান, নিজের লেবু বাগানের মধ্যস্থানে একটি বৈদ্যুতিক পোল ছিলো। পোল থেকে যাওয়া বিদ্যুসংযোগের তার পড়ে ছিলো মাটিতে। এই তারে বিদ্যুতায়িত হয়ে মারা যান তিনি। এ ব্যাপারে প্রয়োজনীয় প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।