ধামরাইয়ে বিএনপি’র বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

0
110

ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে পুলিশের বাঁধার মুখে বিএনপি বিক্ষোভ মিছিল পন্ড হয়েছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য দাম বৃদ্ধি হওয়ার প্রতিবাদে শনিবার বেলা ১১টার দিকে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে উপজেলা বিএনপির আহবায়ক ও ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিনের নেতৃত্বে কৃষাণ কোল্ড ষ্টোর থেকে বিক্ষোভ মিছিল বের করে।

এসময় বিক্ষোভকারিদের পুলিশ বাঁধা দেয়। পুলিশের বাঁধা উপেক্ষা করে বিক্ষোভকারিরা সীমা সিনেমা হলের সামনে কিছুক্ষনের জন্য অবস্থান নেয়।

এসময় পৌর বিএনপির আহবায়ক ও ধামরাই পৌরসভার সাবেক মেয়র দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির আহবায়ক ও ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন। উপজেলা বিএনপির সদস্য – সচিব শামসুল ইসলাম,পৌর বিএনপির সদস্য সচিব আতিকুর রহমান,পৌর বিএনপি নেতা আশিকুজ্জামান স্বপন, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল মান্নান ফিরোজ, গাঙ্গুটিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো.মোজাম্মেল হক,উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল হালিম,যুবদল রেজাউন আহমেদ রবিন প্রমুখ।

এসময় তমিজ উদ্দিন বলেন,নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর লাগামহীন উধ্বগতি সবক্ষেত্রে দুর্নীতি বন্ধ করতে হবে। এছাড়াও খালেদা জিয়ার মুক্তির দাবি করেন তিনি।