পিরোজপুরে ১২ ঘন্টায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

0
110

নাছরুল্লাহ আল কাফীঃ কিছুতেই থামছে না সড়কে মৃত্যুর মিছিল। পিরোজপুর টু মঠবাড়িয়া রুটে ট্রাকের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোতে থাকা এক যাত্রী নিহত ও চার যাত্রী আহত হওয়ার ১২ ঘন্টা পার হতে না হতেই জেলার পিরোজপুর টু ভান্ডারিয়া রুটে ঘটলো আরো একটি সড়ক দূর্ঘটনা। এতে দেলোয়ার সরদার (৬০) নামে এক বৃদ্ধ মারা গেছেন আহত হয়েছেন আরো একজন।

জানাযায়, শনিবার সকাল সাড়ে সাটটার দিকে ভান্ডারিয়া উপজেলার ভুভনেশ্বর ব্রিজের ডালে মালবাহী একটি টমটমের চাপায় ভ্যাণচালক দেলোয়ার সরদার নিহত হন।

ভান্ডারিয়া থানার ওসি মাসুমুর রহমান বিশ্বাস জানান, আজ সকালে (শনিবার) রাস্তা পারাপারের সময় ভান্ডারিয়ার ভুভনেশ্বর ব্রিজের কাছে একটি টমটম দেলোয়ার নামের এক বৃদ্ধকে চাপা দেয় এবং কিছুখনের মধ্যেই তিনি মারা যান। ঘাতক চালক ঘটনার পরই পালিয়ে যায়, তবে টমটমটিকে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন।

এর আগে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় জেলার মঠবাড়িয়ার সাফা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিয়া মোহাম্মদ ফারুক ট্রাক চাপায় নিহত হন, এসময় আহত হন আরো ৪ জন।

এদিকে গত ১২ ঘন্টায় পিরোজপুরের সড়কে প্রাণ গেলো দুই জনের। আর আহতের সংখ্যা মোট ০৫।