কাচিয়ার মেধাবী শিক্ষার্থীদের মুখে হাঁসি ফুটালেন জহুরুল ইসলাম নকিব

0
121

ইয়ামিন হোসেন: আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামীদিনে দেশের কর্ণধার হবে, তারাই দেশ পরিচালনা করবে বলে মন্তব্য করেছেন জহুরুল ইসলাম নকিব।

তিনি আরো বলেন, এক সময় এসব অঞ্চলে শিক্ষা প্রতিষ্ঠান ছিলো না তখন মাইলের পর মাইল পা হেটে গিয়ে পড়াশোনা করে আজ দেশের ভালো পর্যায়ে নেতৃত্বে দিচ্ছে এই অঞ্চলের সন্তানরা আর এখন তো রাস্তা পাকা, চারপাশে শিক্ষা প্রতিষ্ঠান এবং তোমাদের অভিভাবকরা ও সচেতন তাই তোমাদেরই সুযোগ আগামী দেশের কর্ণধার হওয়া।

কাচিয়া ইউনিয়নের ৪৭জন মেধাবী শিক্ষার্থীদের নিজ অর্থায়নে সংবর্ধনা অনুষ্ঠানে এসব বলেন জহুরুল ইসলাম নকিব।

প্রধান অতিথির বক্তব্য কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব আরো বলেন গত বছর তোমাদের এসএসসি বিদায়ী অনুষ্ঠানে বলেছি যদি তোমরা এ+ ও এ গ্রেড পেয়ে উত্তীর্ণ হও তাহলে আমার পক্ষ থেকে তোমাদের সংবর্ধনা দিবো। তোমরা পেয়েছো তোমাদের দেওয়া প্রতিশ্রুতি আমি রেখেছি আজকে আবার প্রতিশ্রুতি দিলাম এইচএসসিতে ভালো রেজাল্ট করলে প্রত্যেক শিক্ষার্থীকে ল্যাপটপ উপহার দিবো।

বৃহস্পতিবার (৩রা মার্চ) কাচিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাঠে পরানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়, পরানগঞ্জ দাখিল মাদ্রাসা ও কাচিয়া বাঘা বাড়ী দাখিল মাদ্রাসার আয়োজনে এই সংবর্ধনা দেওয়া হয়।

পরানগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মীর বেলায়েত হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধনা অনুষ্ঠানের পৃষ্ঠপোষক কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাজিউর রহমান ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ মাকছুদুর রহমান, এডভোকেট নজরুল হক অনু,ভোলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, এডভোকেট শাহাদাত হোসেন শাহীন, কবি মোজাম্মেল হক মহিলা কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কাচিয়া শাহামদার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আমির হোসেন,পরানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রব, কাচিয়া বাঘাবাড়ী দাখিল মাদ্রাসার সুপার আবদুল খালেক।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুজাফর আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন বাহার, শাজাহান মাষ্টার, আবদুল হাই সবুজ মেম্বার, আবদুর রব মেম্বার, মনির মেম্বার, সালাউদ্দিন মেম্বার, খোকন পাটোয়ারীসহ কাচিয়া ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক এবং ইলেকট্রিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।