ধামরাইয়ে সাংসদ বেনজীর আহমদ এর ভাই সোহরাব হোসেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

0
117

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাইয়ের সরকার দলীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর আপন ভাই সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সোহরাব হোসেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। পরে ৯৯৯ ফোন দেয়ার পর থানার ওসি তার বাড়িতে পরিদর্শনে আসেন। তবে ডাকাতেরা কিভাবে ঘরে ঢুকেছে তা বলতে পারেনি।

বুধবার রাতে কুশুরা ইউনিয়নের বৈন্যা এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৪শে ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে পুলিশের ডিবি সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঢাকার এসপি সহ ধামরাই থানার অফিসার ইনচার্জ ও ধামরাই থানার পুলিশ সদস্যরা ঘটনাস্হল পরিদর্শন করেন।

বাড়ির মালিক সাবেক রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন জানান রাত ৩ টার দিকে মুখোশ পরিহিত ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ ও স্বর্ণালংকার , সিসি ক্যামেরার হার্ডডিস্ক লুট করে নিয়ে গেছে।

এর পূর্বে একই ইউনিয়নের ডালিপাড়া গ্রামের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা নূর উজ্জামানের বাড়িতে ও ডাকাতরা হানা দেয়।তবে এ বাড়ি থেকে ডাকাতেরা কিছুই নিতে পারেনি।