শ্রীমঙ্গলে দিনব্যাপী ফ্রি হার্ট ক্যাম্পেইন সম্পন্ন

0
91

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় ফ্রি হার্ট মেডিকেল ক্যাম্পেইন অনু্ষ্ঠিত হয়েছে। রবিবার ২০শে ফেব্রুয়ারি সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত এ ক্যাম্পেইনে শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়।

ফ্রি হার্ট মেডিকেল ক্যাম্পেইনে রোগী দেখেন বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের (ঢাকা) কার্ডিওলজি বিভাগের এমডি ও হৃদরোগ, বাতজ্বর এবং উচ্চ রক্তচাপ বিশেষজ্ঞ ডা. ফৌজিয়া খান এবং একই হসপিটালের কার্ডিয়াক সার্জন ডা. মোহাম্মদ আলী ভূইয়া জয়।

শ্রীমঙ্গল শহরের সৈয়দ কমপ্লেক্সে অবস্থিত জেনারেল ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে এই ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে জেনারেল ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সার্বিক ব্যবস্থাপনায় ও এসএসসি ৯৫-ব্যাচ এর আয়োজনে এই ফ্রি হার্ট মেডিকেল ক্যাম্পেইন অনু্ষ্ঠিত হয়। ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের (ঢাকা) কার্ডিওলজি বিভাগের এমডি ও হৃদরোগ, বাতজ্বর এবং উচ্চ রক্তচাপ বিশেষজ্ঞ ডা. ফৌজিয়া খান এবং একই হসপিটালের কার্ডিয়াক সার্জন ডা. মোহাম্মদ আলী ভূইয়া জয়, জেনারেল ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের এমডি সাইফুল ইসলাম রাজু, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল থানা ট্রাফিক ইন্সিপেক্টর তপন তালুকদার, সাংবাদিক আতাউর রহমান কাজল, সাংবাদিক মামুন আহমদ, এস এসসি-৯৫ ব্যাচের কাজী আসমা, সাবিনা বেগম, হাবিবুর রহমান শহীদ, পংকজ গোস্বামী, হারুণ-অর-রশিদ, শ্যামল আচার্য্য ও সংগীত শিল্পী তারেক ইকবাল সহ প্রমুখ।