দেশজুড়ে

মায়ের সাথে বৃদ্ধাশ্রমে যুবলীগ নেতা জেড এম সম্রাট


রেজা আহাম্মেদ জয়ঃ কুষ্টিয়া সদর উপজেলা উদয় মা ও শিশু পুর্ণবাসন কেন্দ্রে মায়ের সাথে বৃদ্ধাশ্রমে কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক জেড এম সম্রাট খাদ্য সামগ্রি বিতরণ করেন৷

সম্রাট সাংবাদিকদের বলেন, আমি কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা ভাইয়ের নির্দেশে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছি। তিনি উল্লেখ্য করে বলেন, জননেতা আতা ভাই নিজের জীবন ও পরিবারের কথা চিন্তা না করে দেশের এই ক্রান্তিলগ্নে, মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রতিদিন শহর থেকে গ্রামে, গ্রাম থেকে শহরে ছুটে চলেছেন। আমার নেতা আতা ভাইয়ের প্রতি শ্রদ্ধাশীল হয়ে, তার একজন ক্ষুদ্র কর্মী হিসাবে আমি আমার দায়িত্ব পালন করে যাচ্ছি। যতদিন বাঁচব ইনশাআল্লাহ মানুষের সেবা করে যাবো।

মায়ের সাথে তিনি বৃদ্ধাশ্রমে যাওয়ায় সেখানকার সকল বৃদ্ধা মায়েরা কান্না বিজড়িত কন্ঠে বলেন, প্রতিটি মায়ের গর্বে তোমার মত সন্তান হলে সকলকে বৃদ্ধাশ্রমে থাকতে হতো না। জেড এম সম্রাটের দীর্ঘায়ু কামনা করেন বৃদ্ধাশ্রমের মায়েরা।

সম্রাটের মা কুষ্টিয়া পৌর ১,২,৩ সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহনাজ সুলতানা বনি বলেন, আমার পুত্র জেড এম সম্রাটকে এই করোনায় অসহায় মানুষের সেবা করতে উৎসর্গ করেছি, সেই সাথে তিনি বলেন সম্রাটের সাথে যে সকল ছেলেরা করোনা যোদ্ধা হিসাবে কাজ করছে তারা যেনো সুস্থ অবস্থায় থেকে ছিন্নমূল মানুষের সেবা করতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন, সায়াদ রাইচ এজেন্সির ম্যানেজার ও সময়ের কাগজ পত্রিকার শহর প্রতিনিধি দ্বীন ইসলাম (রাসেল),কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম (লিংকন),জাহিদ এগ্রোফুডের কর্নধার জাহিদ হাসান, বেঙ্গল গ্রুপের কর্নধার বকুল হোসেন, জেড.এম.নবাব ও সনেট, শাফী, নেওয়াজ, শরীফ প্রমূখ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button