খুলনার পাবলায় রিভলবার, গুলি ও ককটেল সদৃশ বস্তু উদ্ধার

0
88

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনা মহানগরীর দৌলতপুর থানাধীন পাবলা বণিকপাড়া এলাকার একটি ছাত্রাবাসের পাশের পরিত্যক্ত রুম থেকে পুলিশ একটি রিভলবার, ১৭ রাউন্ড গুলি ও ককটেল সদৃশ বস্তু উদ্ধার করেছে।

২৬ জানুয়ারী বুধবার দুপুর পৌনে ২ টার দিকে পাবলার বণিকপাড়া এলাকা থেকে রিভলভার , গুলি ও ককটেল সদৃশ বস্তু উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার পুলিশ পাবলা বণিকপাড়া মৌচাক টাওয়ারের পাশে সূর্য ছাত্রাবাসের পাশে পরিত্যক্ত রুমে অভিযান চালায়। এ সময় পুলিশ সেখান থেকে একটি অচল রিভলবার, ১১ রাউন্ড ড্যাম গুলি ও ককটেল সদৃশ বস্তু উদ্ধার করে। রিভলবারটি অনেক পুরাতন, মরিচা পড়েছে।

ছাত্রাবাসে দু’জন ছাত্র থাকে। তাদের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তারা কিছু জানেন না বলে পুলিশকে জানায়। তবে উক্ত ছাত্রবাসের আশপাশে এলাকার কিছু বখাটে যুবকের আড্ডা আছে। তাছাড়া কয়েকজন পুরনো চাঁদাবাজ ও এক সময়কার কতিপয় ভয়ংকর সন্ত্রাসী উক্ত এলাকায় বসবাস করে যাদের ভয়ে অনেকে উক্ত এলাকা থেকে বাড়ি বিক্রি করে পরিবারবর্গ নিয়ে অন্যত্র চলে গেছে। এটি তদের কাজ হতে পারে বলে আশংকা করা হচ্ছে ।

তবে এ অস্ত্রগুলোর মূল মালিক কে তা জানার জন্য অভিযান চালানো হবে। তবে বোমা সদৃশ বস্তুটির ব্যাপারে জানার জন্য র‌্যাবের বোমা বিশেষজ্ঞদের জানানো হয়েছে বলে ওসি নজরুল জানান।