তালযন্ত্র বিষয়ক ২ দিনব‌্যাপী কর্মশালা অনুষ্ঠিত

0
109

তৌকির আহাম্মেদ হাসু, জামালপুর থেকেঃ বাংলাদেশ শিল্পকলা একাডেমির বিশেষ উদ্দ‌্যোগে ২ দিন ব‌্যাপী তালযন্ত্র বিষয়ক কর্মশালা জামালপুর শিল্পকলা একাডেমি’র বাস্তবায়নে রোববার ও সোমবার(২২-২৩ জানুয়ারী) জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে। কর্মশালা শেষে অংশ গ্রহনকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

এ সময় জামালপুর জেলা কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুন,বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভুক্ত তবলা বিষয়ক শিল্পী জামালপুর জেলা শিল্পকলা একাডেমির তবলা প্রশিক্ষক এস এম বুলবুল ইসলাম,বাংলাদেশ টেলিভিশনের সংগীত শিল্পী সিরাজুল ইসলাম চৌধুরী, সাধারন সংগীত প্রশিক্ষক কণা রহমান প্রমুখ উপস্থিত থেকে কর্মশালা সম্পন্ন কারীদের মাঝে সনদপত্র তুলে দেন।

উক্ত কর্মশালার আয়োজকদের কাছ থেকে সনদ পত্র গ্রহন করছেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক নবতান পত্রিকার নির্বাহী সম্পাদক মো: আবুল হোসেন এর ছেলে লালন একাডেমির ৩য় বর্ষের তবলা শিক্ষাথী সজিবুর রহমান সুখন।

লালন একাডেমির তবলা শিক্ষাথী সজিবুর রহমান সুখন ২০১৯ সালে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতায় উপজেলা পর্যায়ে সরিষাবাড়ী থেকে খ-বিভাগ “তবলা” বিষয়ে ১ম স্থান অর্জন করে। একই বছরের বাংলাদেশ শিশু একাডেমী জামালপুর জেলা শাখা হতে জেলা পর্যায়ে খ- বিভাগ “তবলা” বিষয়ে ২য় স্থান অর্জন করে।