সারোগেসি থেকে সিঙ্গল ফাদার, ‘বাবা বেবি ও’র ট্রেলার প্রকাশ

0
100

সারোগেসির সাহায্যে বাবা হলেন যিশু সেনগুপ্ত। একটি নয়, দুটি সন্তানের বাবা। তবে ‘বাবা হওয়া কি অত সোজা’? তাও আবার ‘সিঙ্গল ফাদার’। বেশ ঝামেলাতেই আছেন তিনি। এক হাতে দুই শিশুকে সামলানো, তার উপরে এমন একজনের প্রেমে পড়েছেন যিনি শিশুদের দেখে দূরে পালান? সব মিলিয়ে কঠিন তো বটেই। আর সেই গল্পই নিয়েই আসছেন অরিত্র মুখোপাধ্যায়। তাঁর মাথার উপরে ছায়ার মতো রয়েছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

এমনই এক গল্পে মুক্তি পেতে যাচ্ছে টালিউডের নতুন সিনেমা ‘বাবা বেবি ও’। এরই মধ্যে রোববার সিনেমাটির প্রথম ট্রেলার প্রকাশ পেয়েছে। যিশুর বাবা হওয়া থেকে শুরু করে শোলাঙ্কি রায়ের প্রতি তাঁর অনুরাগের টুকরো টুকরো ঝলকের দেখা মিলেছে ট্রেলারে। বাবা হওয়া যেমন সহজ নয়, তেমনই প্রেমে সফল হওয়াও বেশ কঠিন- তাই ফুটে উঠেছে গল্পে। যিশু-শোলাঙ্কির মাঝে এলেন গৌরব চট্টোপাধ্যায়। শোলাঙ্কির প্রেমিকের জন্য দুই সন্তানের বাবা বারবার প্রেম থেকে দূরে সরে যাচ্ছেন। তার উপরে শিশুদের পছন্দ করেন না শোলাঙ্কি ওরফে বৃষ্টি। তাদের কান্নায় নায়িকার মাথাব্যথা বেড়ে যায়।

কী হবে নায়ক-নায়িকার? ‘হবে এক মিষ্টি মধুর প্রেমের উপাখ্যান?’ নাকি দুই সন্তানকে বড় করতে করতে একাই থেকে যাবেন যিশু ওরফে মেঘ? তা জানতে দেখতে হবে সিনেমাটি।

আগামী ৪ ফেব্রুয়ারি ‘বাবা বেবি ও’ মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। নতুন প্রেম ও বাৎসল্যের গল্প নিয়ে আসছে উইন্ডোজ প্রোডাকশনসের পরিবার। গল্পটি লিখেছেন শিবপ্রসাদের স্ত্রী জিনিয়া সেন।