দেশজুড়ে

মির্জাপুরে ট্রাকের ভেতরেই প্রাণ গেলো ৩ জনের

  • 532
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ই জুন) রাত ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চরপাড়া বাইপাস এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

এলাকাবাসী জামিল হোসেন জানান, রাতে হঠাৎ করেই একটি বিকট শব্দ হয়। পরে ঘটনাস্থলে এসে দেখি চরপাড়া বাইপাস এলাকায় আইল্যান্ডের উপর ট্রাক দুমড়ে মুচড়ে গেছে। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চরপাড়া বাইপাস এলাকায় সড়ক দূর্ঘটনা

গোড়াই হাইওয়ে থানার টহলরত পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী বগুড়া-ট ১১-২৩৩৯ ট্রাকটি উপজেলার চরপাড়া এলাকায় পৌছালে সামনে থাকা আইল্যান্ডের উপর দিয়ে উঠিয়ে দেয়। ট্রাকের ভেতর ভারী লোহার পাত ও তিন যাত্রী ছিলো। দূর্ঘটনার সঙ্গে সঙ্গেই পাতের চাপে তিনজনের মৃত্যু হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম চালায় পুলিশ। তবে সকাল অবধি নিহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তবে পুলিশের ধারণা নিহতদের বাড়ি পাবনা জেলায় হতে পারে।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে। ট্রাকের ভেতর ভারীজাতীয় ভাতব থাকায় ট্রাকটি মহাসড়ক থেকে সরাতে সময় লাগতেছে। এ ঘটনায় ট্রাকের চালক ও হেল্পার পলাতক রয়েছে। নিহতদের উদ্ধার করে লাশ শনাক্তের জন্য মর্গে প্রেরণ করা হবে বলেও উল্লেখ করেন।


  • 532
    Shares

Related Articles