আলহাজ্ব খায়রুজ্জামানের ইন্তেকাল আইএবি ঢাকা মহানগর উত্তরের গভীর শোক প্রকাশ

0
85

গ্রীন খিদমাহ প্রপার্টিজ লিমিটেড এর ফিন্যান্স ডিরেক্টর, ইসলামী আন্দোলন বাংলাদেশ তেজগাঁও শিল্পাঞ্চল থানার দীর্ঘ দিনের সভাপতি আলহাজ্ব মোঃ খায়রুজ্জামান ১৫ জানুয়ারী শুক্রবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালের সময় তিনি স্ত্রী, ২ পুত্র, নাতী-নাতনি ও অসংখ্য গুনগ্রাহীদের রেখে যান। বাদ জোহর তেজগাঁও শিল্পাঞ্চলস্থ বেগুনবাড়ি দীপিকা মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

শোকবাণী: আলহাজ্ব মোঃ খায়রুজ্জামানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম।

শোক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন; আলহাজ্ব মোঃ খায়রুজ্জামান ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ২০১২ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত তিনি তেজগাঁও শিল্পাঞ্চল থানা সভাপতি হিসেবে একাগ্রতার সাথে সংগঠনের কাজকে আঞ্জাম দেয়ার চেষ্ঠা করেছেন। তিনি মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে দুনিয়ার সফর শেষ করে অনন্তকালের সফর শুরু করেছেন। তাঁর সফরে মহান আল্লাহপাক তার একান্ত সাহায্যকারী হোন। আখিরাতের প্রতিটি ঘাঁটি তাঁর জন্য সহজ ও কল্যাণময় করে দেন। আল্লাহপাক তাঁর জীবনের সকল নেক আমল কবুল করে নিয়ে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করেন। শোকাহত পরিবার-পরিজনকে সবরে জামিল নসিব করেন।