গাইবান্ধায় করোনায় নতুন আক্রান্ত ১১, মৃত্যু ১

0
83

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধা জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মৃত্যুবরণ করেছেন একজন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪৭ জনে। শুক্রবার (২৬ জুন) রাতে গাইবান্ধা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে গোবিন্দগঞ্জে পাঁচজন, পলাশবাড়ীতে তিনজন, সাঘাটা, সুন্দরগঞ্জ ও সদর উপজেলায় একজন করে। গোবিন্দগঞ্জ উপজেলায় একজনের মৃত্যু হয়েছে।

জেলার মোট ২৪৭ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে গোবিন্দগঞ্জে ১১৪, সদরে ৩৫, সাদুল্লাপুরে ২৮, পলাশবাড়ীতে ২৮, সন্দুরগঞ্জে ১৮, সাঘাটায় ১৬ ও ফুলছড়ি উপজেলায় ৮ জন। মোট প্রাণহানী হয়েছে ৯ জনের এবং করোনামুক্ত হয়েছে ৭১ জন। আইসোলেশনে চিকিৎসাধীন রোগি রয়েছে ১৬৭ জন।

গাইবান্ধা সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের জরুরি চিকিৎসার জন্য দু’টি অ্যাম্বুলেন্স ও দু’টি মাইক্রোবাস প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া একশ’ বেডের আইসোলেশন সেন্টারও প্রস্তুত রয়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন বলেন, করোনার বিস্তার মোকাবিলায় এরই মধ্যে গোবিন্দগঞ্জ, সদর ও পলাশবাড়ীর বেশ কিছু এলাকা লকডাউন করা হয়েছে।