ঘোড়াঘাটে শিক্ষার্থীদের টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন

0
110
ঘোড়াঘাটে উদ্বোধনী দিনে প্রথম টিকা নেয় দশম শ্রেণীর ছাত্রী সিরাজুম মনিরা

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর দুই শিক্ষার্থী সিরাজুম মনিরা ও আফরা ইবনাত ইসলাম রুপ কে টিকা দেওয়ার মধ্যে দিয়ে করোনা ভাইরাসের টিকা দান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১২ই জানুয়ারী) দুপুরে উপজেলা পরিষদের কার্যালয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে উপজেলার ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের এ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।
টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নিবার্হী অফিসার মোঃ রাফিউল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ড. মোহাম্মদ তৌহিদুল আনোয়ার, আবাসিক মেডিকেল অফিসার ড. পার্থ জ্বীময় সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার, একাডেমিক সুপার ভাইজার ধ্বীরাজ সরকারসহ অনেকে।

এ সময় টিকাদান কার্যক্রম নিয়ে, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ড. মোহাম্মদ তৌহিদুল আনোয়ার বলেন, উপজেলার ১২ থেকে ১৮ বছর বয়সে সকল শিক্ষার্থীদের কে উপজেলা পরিষদ কার্যালয়ের একটি এসি কক্ষে পর্যায়ক্রমে ফাইজারের টিকাপ্রদান করা হবে। এজন্য শিক্ষার্থীদের কে জন্ম নিবন্ধনের ২ কপি ফটোকপি সঙ্গে নিয়ে আসতে হবে।