দেশজুড়ে

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৩


মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ সদর উপজেলার হরিরামপুর এলাকায় নওগাঁ-বদলগাছী রোডে শনিবার সকাল সারে ৯ টার সময় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় সোহাগ (৩৫) নামক এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত সোহাগ উপজেলার কীর্তিপুর ইউনিয়নের নামাতিথা গ্রামের হারুনের ছেলে।

এ বিষয়ে নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওর্দী হোসেন বলেন, শনিবার সকালে নওগাঁ-বদলগাছী রোডে হরিরামপুর এলাকায় একটি পাথর বোঝাই ট্রাক পিছন থেকে মটর সাইকেল আরোহীকে ধাক্কা দিলে দর্ঘটনা স্থলেই মারাযান সোহাগ নামক যুবক। ঘাতক ট্রাক আটক করা সম্ভব হয়নি।

অপরদিক নওগাঁর আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় ৩ জন সাংবাদিক আহত হয়েছেন। আহতরা হলেন আত্রাই প্রেসক্লাবের সভাপতি মো. রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক নাহিদ(পিবিএ এজেন্সির আত্রাই প্রতিনিধি) ও সদস্য তপন কুমার সরকার। শনিবার সকালে পেশাগত কাজে সংবাদ সংগ্রহের জন্য আত্রাই থেকে বান্দাইখাড়া যাওয়ার পথে নজরুল ইসলামের ইট ভাটার কাছে অপরদিক থেকে আসা দুই মটর সাইকেলের সংঘর্ষে রাস্তায় ছিটকে পড়েযায়। এতে সাংবাদিক নাজমুল হক নাহিদ গুরুতর জখম এবং রুহুল আমীন ও তপন কুমার সরকার আহত হন।

আহত তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ নেওয়া হলে নাহিদের অবস্থা গুরুতর হওয়ায় নওগাঁ স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি নওগাঁয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। রুহুল ও তপন বাসায় বিশ্রামে রয়েছেন।আত্রাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আহত তিন জনের দ্রুত সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button