ধামরাইয়ে এসএস-সি ব্যাচ-৯২ এর উদ্যোগে শীতার্তদের শীতবস্ত্র (কম্বল) বিতরণ

0
99

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই পৌরসভার বিভিন্ন মহল্লায় এসএস-সি ব্যাচ-১৯৯২ সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে নিজস্ব অর্থায়নে হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭ই জানুয়ারি -২০২২)সন্ধ্যায় ধামরাই পৌরসভার বিভিন্ন মহল্লায় শীতার্ত হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে এসএস-সি ব্যাচ-১৯৯২ এর পক্ষ থেকে পঞ্চাশটি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন এসএস-সি ব্যাচ-১৯৯২ এর সাবেক শিক্ষার্থী দেওয়ান নাছির উদ্দিন রুবেল,শামীমা আক্তার,শাকিল সহ ১৯৯২ ব্যাচের অন্যান্যরা। আজ প্রায় পঞ্চাশটি শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ’সময় ১৯৯২ এসএস-সি ব্যাচের সাবেক শিক্ষার্থভ দেওয়ান নাছির উদ্দিন রুবেল ও শাকিল বলেন আমরা ১৯৯২ এসএস-সি ব্যাচের সাবেক শিক্ষার্থীরা সমাজের বিভিন্ন সামাজিক কাজে নিজেদের দায়িত্ব বোধ থেকে হতদরিদ্র পরিবারের পাশে থেকে কিছু করার মানসিকতা ও দায়িত্ব বোধ থেকে শীতবস্ত্র কম্বল বিতরণ কার্যক্রম হাতে নিয়েছি।পর্যায়ক্রমে এর সমগ্র উপজেলায় বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে শীতবস্ত্র কম্বল বিতরণ করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। যাতে সমাজের হতদরিদ্র পরিবারের সদস্যরা শীতে কষ্ট না পায়। আমাদের বিভিন্ন সামাজিক কাজে সর্বমহলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।