টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১২

0
93

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুর ও মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা মেয়েসহ পাঁচজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১২ জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে মধুপুর উপজেলার কাইতকাই এলাকায় রূপালী ফিলিং স্টেশনের কাছে একটি যাত্রীবাহী সিএনজির সাথে পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে সিএনজির তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় আরো ২জন।

নিহতরা হলো, শেরপুরের শ্রীবরদ্রী এলাকার মোঃ মিনারের ছেলে রাসেল ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের সাইদুর রহমানের স্ত্রী শারমিন ও তার ৩ বছরের শিশু কন্যা সোহাগী ।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, সিএনজিতে থাকা পাঁচ যাত্রীর মধ্যে তিনজনের মৃত্যু হয়। আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল এলাকায় কাভার্ডভ্যানের সাথে যাত্রীবাহি একটি বাসের সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন মারা যায়। বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এসআই সাখাওয়াত হোসেন জানান, বেলা ১২টার দিকে সখিপুরগামী একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরিত দিক থেকে আসা কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী মারা যায়। এতে বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।