হাকিমপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন

0
97

হিলি প্রতিনিধি: দীর্ঘ ১৪ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন দেন জেলা কমিটি।

আলী হোসেনকে আহ্বায়ক ও আজিম মল্লিক টিটন যুগ্ন আহ্বায়ক এবং সোহল হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য হাকিমপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক কমিটি অনুমোদন দেন।

উপজেলা কমিটির অন্য সদস্যরা হলেন- সুলতান মাহমুদ আজম, আসমান আলী বাবু, সেলিম শেখ, মাহবুবুর রহমান, আব্দুল আউয়াল, ফরিদুল ইসলাম, ইউসুফ আলী, সাদ্দাম হোসেন, আল ইমরানসহ অনেকে।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল দিনাজপুর জেলা সভাপতি মজিবর রহমান মজিব ও সাধারণ সম্পাদক-রাসেল আলী চৌধরি লিমন (১৭ আক্টবর ২১) কমিটির অনুমোদন দেন।

দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক- রাসেল আলী চৌধরি লিমন বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক নির্দেশে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে দিনাজপুর জেলার সকল উপজেলায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের যাচাই বাচাই করে ৩১ সদস্য করে আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। তিনি আরো বলেন আগামিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল দেশনেত্রী খালেদা জিয়ার বাহুবল হয়ে আন্দলনের মধ্য দিয়ে বর্তমান সরকারকে পরাজিত করবে বলে মনে করেন।