হিলিতে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
145

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হিলিতে দিনব্যাপী নানা কর্মসুচীর মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল হাকিমপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ শনিবার সকালে হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সুচনা করা হয়। এর পরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল নেতাকর্মীদের উপস্থিততে দলীয় কার্যালয়ে সামনে আলোচনা সভা আয়োজন করেন এতে সভাপত্বিত করেন উপজেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা বিএনপি সভাপতি ফেরদৌস রহমান, হাকিমপুর পৌরসভা সাবেক মেয়র ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, হাকিমপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, উপজেলা সদস্য সচিব শাহাদত হোসেন সোহাগ, যুগ্ন আহবায়ক জাহিদ ইকবাল রানা, পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক চঞ্চল আহম্মেদ, মনোয়ার হোসেন, সদস্য জয়নাল আবেদিন লিটন, সোহাগ হোসেনসহ অনেকে।

বক্তব্য নেতাকর্মীরা বলেন আন্দোলন গড়ে তুলে এই সরকারকে বিদায় ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গিকার করেন তারা। পরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।