লাইফস্টাইল

আজকের রাশিফল জেনে নিন

  • 6
    Shares

মেষ রাশি

অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। পারিবারিক তরফে কিছু সমস্যার মুখোমুখী হওয়া সম্ভবপর। কিন্তু আপনার পরিবারের সদস্যদের সাহায্যে আপনি সেগুলিকে দূর করতে সক্ষম হবেন।

বৃষ রাশি

আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে। সেমিনার এবং প্রদর্শনীগুলো আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।

মিথুন রাশি

নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলো সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলো কী বলছে তা শুনুন।

কর্কট রাশি

বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। ভালোবাসার মানুষটি রোমান্টিক মেজাজে থাকবে। আপনার সঙ্গীকে কোন ব্যাপারে চাপ দেবেন না; এতে আপনাদের দূরত্ব বাড়বে।

সিংহ রাশি

আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহূর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।

কন্যা রাশি

আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন।

তুলা রাশি

ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না। আপনাকে উভয়ের প্রতি সমান মনোযোগ দিতে হবে।

বৃশ্চিক রাশি

আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। মনের কথা বলতে ভয় পাবেন না।

ধনু রাশি

কোনও মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতার ব্যবহার করুন। কিছু বিনোদন এবং আমোদ-প্রমোদের জন্য ভালো দিন।।

মকর রাশি

মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন।

কুম্ভ রাশি

আপনার আজকের দিনটি খুব ভালো কাটবে না। বিষণ্ণতা আপনাকে গ্রাস করবে। অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। পারিবারিক দায়বদ্ধতায় মনোযোগ দিন। কারও অবহেলা আপনাকে বিষণ্ণ করে তুলতে পারে।

মীন রাশি

দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। পারিবারিক দিক স্বচ্ছন্দেই যাবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার পরিকল্পনাগুলোতে সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করা সম্ভবপর। ব্যবসায়ীদের জন্য ভালো দিন।


  • 6
    Shares

Related Articles