বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রত্যয়ে আত্মপ্রকাশ করলো দূর্গাপুর সাংবাদিক সমিতি

0
79

মো. কামরুজ্জামান, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলায় বস্তুনিষ্ঠ সাংবাদিকতার চর্চা,সুন্দর সমাজ বিনির্মাণের অঙ্গীকার এবং দুঃস্থ সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নেত্রকোণার সুসঙ্গ দুর্গাপুরে যাত্রা শুরু করলো দুর্গাপুর সাংবাদিক সমিতি।

আজ সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার পৌর শহরের নগর কফি লাউঞ্জে কেক কেটে সংগঠনের শুভসূচনা করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ। তিনি সংগঠনের সার্বিক সাফল্য কামনা করে বলেন,মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। দুর্গাপুর সাংবাদিক সমিতি সেই ভূমিকায় অগ্রপথিক হোক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি কবি লোকান্ত শাওন বলেন, পত্র পত্রিকা এবং সাংবাদিকতার ইতিহাসে দুর্গাপুরের ইতিহাস অনেক প্রাচীন। সেই ধারাবাহিকতায় সমাজের সার্বিক উন্নয়নে কাজ করবে এই সংগঠন।

এ সময় অনুষ্ঠানের সভাপতি সজীম শাইন সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন,সমাজের সকল শ্রেণীপেশার মানুষদের জন্য দুর্গাপুর সাংবাদিক সমিতি কাজ করবে। এজন্য সবাইকে পাশে চাই।

আত্মপ্রকাশ অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ালী হাসান তালুকদার। এতে আরো উপস্থিত ছিলেন মাওলানা আলী ওসমান,মামুন রণবীর,রাজেশ গৌড়,মোরশেদ আলম,দেলোয়ার হোসেন তালুকদার,ফাতেমা আক্তার,নূর আলম,অন্তর হাজং সহ সমিতির সদস্যবৃন্দ।

আলোচনা শেষে দৈনিক আজকের আলোকিত সকাল প্রতিনিধি সজীম শাইনকে সভাপতি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি কলি হাসান ওয়ালীকে সাধারন সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট দূর্গাপুর সাংবাদিক সমিতির কমিটি গঠন করা হয়।