সিরাজদিখানে যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচি পালন

0
75

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলা যুবলীগের ১নং যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম লিটুর উদ্যোগে গতকাল (২৫ জুন) বৃহস্পতিবার সকাল ১০ থেকে শুরু করে দুপুর ১২ টা পর্যন্ত বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। উপজেলা যুবলীগের ১নং যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম লিটুর নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে সিরাজদিখান উপজেলা পরিষদ আঙিনায় ১০০ টি ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু বকর ছিদ্দিক, সাবেক লতব্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফেজ মোহাম্মদ ফজলুল হক।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ আহবায়ক সদস্য এইচ. এম সালাউদ্দিন, মো. জামাল মাদবর, সাইফুল ইসলাম দিপু, মো. শিশির, মালখানগর ইউনিয়ন যুবলীগ লীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম আমিন, সাবেক ছাত্রলীগ নেতা মো. নিশাতসহ আরো অনেকে।

এসময় জহিরুল ইসলাম লিটু বলেন, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলা যুবলীগের পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হলো। উপজেলা পরিষদ আঙিনায় ১০০ টি ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়। পরিবেশ বাঁচাতে বৃক্ষের কোন বিকল্প নেই। গাছ লাগান পরিবেশ বাঁচান। আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।