বর্ণমালা শিশু বিদ্যানিকেতনের বার্ষিক ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

0
134

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে বর্ণমালা শিশু বিদ্যানিকেতন স্কুলের বার্ষিক ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টায় স্কুল প্রাঙ্গণে ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে স্কুলের অধ্যক্ষ শফিয়ার রহমানের সঞ্চালনায় ও স্কুলের সভাপতি বাবুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সামসুল হক এমডি সামসুল হক অটো রাইস মিল লিঃ রামগঞ্জ, নীলফামারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সামিউল ইসলাম (শাওন) এমডি, সানিটা টাইলস লিঃ রামগঞ্জ, নীলফামারী।

এসময় তিনি বলেন, “শিক্ষাই জাতির মেরুদণ্ড। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অবশ্যই শিক্ষার বিকল্প নেই। দেশকে উন্নত করতে হলে অবশ্যই আপনি নিজে আগে উপযোগী হতে হবে। তাই তোমরা কৃতি শিক্ষার্থীরা বর্তমানের ন্যায় আগামীতেও আরো ভালো ফলাফল অর্জন করবে বলে আমি আশাবাদী। একজন শিক্ষার্থী ভালো হওয়ার পিছনে অবশ্যই প্রয়োজনীয় ভূমিকা পালন করতে হবে অভিভাবককে। আপনাদের সহায়তা আর ভালো সহযোগিতার মাধ্যমেই আপনার সন্তান সাফল্যের চূড়ায় পৌছাতে পারবে। আপনি যদি তার খারাপ ফলাফলে উৎসাহ না দিয়ে বকা দেন, তাহলে সে পড়ালেখার প্রতি মনোযোগী না ও হতে পারে। তাহলে অবশ্যই আপনি আপনার সন্তানকে সর্বাত্মক সমর্থন করবেন ভালো ফলাফলের ক্ষেত্রে”।

এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ আবুল কালাম আজাদ অবসরপ্রাপ্ত কর্মকর্তা, আনসার ও ভিডিপি, নীলফামারী। মোঃ আহম্মদ আলী সমাজ সেবক রামগঞ্জ বাজার নীলফামারী। মোঃ শফিকুল ইসলাম (শফি) প্রধান শিক্ষক, রামগঞ্জ দ্বিমুখী উচ্চবিদ্যালয় নীলফামারী। মোঃ গোলাম রব্বানী অধ্যক্ষ রামগঞ্জ বিএম কলেজ নীলফামারী। মোঃ আনোয়ার হোসেন অধ্যক্ষ, রামগঞ্জ কলেজ নীলফামারী। বাবু মনোতোষ রায় সহ- সভাপতি বর্ণমালা শিশু বিদ্যানিকেতন। মোঃ কামাল হোসেন সহ-সভাপতি বর্ণমালা শিশু বিদ্যানিকেতন। মোঃ আবুল কাশেম শাহ্ যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা আ.লী নীলফামারী সদর। মোঃ আইয়ুব আলী সদস্য বর্ণমালা শিশু বিদ্যানিকেতন। মোঃ মাহামুদুল হাচান মাছুম সদস্য ৪ নং ওয়ার্ড টুপামারী ইউনিয়ন পরিষদ। মোঃ গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক বাংলাদেশ আ.লী টুপামারী ইউনিয়ন শাখা প্রমুখ।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আবুল কালাম আজাদ, আইয়ুব আলী, আবুল কাশেম শাহ্, আনোয়ার হোসেন, বাবু মনোতোষ রায়, গোলাম মোস্তফা প্রমুখ।

শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করেন বর্ণমালা শিশু বিদ্যা নিকেতন স্কুলের অধ্যক্ষ মোঃ শফিয়ার রহমান। পরে স্কুলের শিক্ষক ও সেরা অভিভাবক এবং কৃতি শিক্ষার্থীদের মধ্য পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথিবৃন্দ।

উল্লেখ্য, ২০০১ থেকে সাফল্যের ২১ বছর পার করে ২২ পা দিয়েছে বর্ণমালা শিশু বিদ্যানিকেতন স্কুল।