মুন্সীগঞ্জে কারেন্ট জাল নিয়ে সংঘর্ষে আহত-৪

0
154

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে অবৈধ কারেন্ট জাল নিয়ে সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। ২১ শে ডিসেম্বর মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ সদর উপজেলার নয়াগাঁও পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে অবৈধ কারেন্ট জালের একটি ফ্যাক্টরিতে নৌ পুলিশের অভিযান চলাকালে জব্দকৃত জাল থেকে কিছু অংশ সরিয়ে নেয় স্থানীয় লোকজন। এই নিয়ে পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে রহিম দেওয়ান (৫০) ও রানা শেখ (২৪) নামের ২ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালের মূল ফটকে একই ঘটনায় দুপুর আড়াইটার সময় দুই পক্ষের মধ্যে আবার সংঘর্ষ হয়। এ সময় দুই পক্ষের পাল্টাপাল্টি হামলায় হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ এসে জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সৃষ্টি দেওয়ান (২২) ও রিয়াদ (২০) নামের আরও দু’জন আহত হয়। ২ পক্ষের মোট ৪ জন আহত হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজ আবেদীন জানান, হাসপাতালের মূল ফটকে ২ পক্ষের সংঘর্ষের পর ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তদন্ত শেষে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।