পুঠিয়া-তাহেরপুরের রাস্তার শতবর্ষী গাছ রক্ষা করতে এলাকাবাসীর মানববন্ধন

0
90

রুস্তম আলী শায়ের, বাগমারা প্রতিনিধিঃ পুঠিয়া উপজেলা পরিষদ এবং পঁচামাড়িয়ার জীববৈচিত্র্য সংরক্ষন কমিটির সহযোগিতায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় খলিশাকুড়ি (মালিপাড়া) পুঠিয়া-তাহেরপুর সড়কে।

বুধবার বিকালে শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুলের সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি.এম হিরা বাচ্চু তার বক্তব্যে বলেন মানোনিয় প্রধানমন্ত্রীর নির্দেশ পরিবেশ রক্ষা করে উন্নয়নমূলক কাজ করার, পুঠিয়া-তাহেপুর রাস্তার কাজ হওয়ার পরে শতবর্ষীও গাছগুলো কাটার প্রয়োজন আছে বলে এলাকাবাসী মনে করেননা, কিন্তু কিছু স্বার্থান্বেসী মহল এই গাছগুলি কেটে তাদের পকেট ভরার ব্যবস্থা করছে। আমরা বলতে চাই এই গাছ যেন না কাটা হয়, যদি কাটার কেউ চেষ্টা করে তাহলে আমরা বৃহত্তর আন্দোলন গড়ে তুলা ও প্রয়োজনে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলীপি প্রদানের ঘোষনা দেন।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রহিদুল ইসলাম।

উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, শিলমাড়িয়া ইউপি আওয়ামীলীগ সভাপতি মোঃ আঃ রহিম মোল্লা, সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ শুকুর আলী সরদার, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মাষ্টার, পুঠিয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আঃ হান্নান, শিলমাড়িয়া ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক ও ১নং ওয়ার্ড মেম্বার কামাল উদ্দিন সহ এলাকার গণ্য-মান্য ব্যক্তিবর্গ প্রমূখ।