পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

0
106

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। পলাশবাড়ী উপজেলা পরিষদ সাবেক ভাইস-চেয়ারম্যান মো. আলমগীর মন্ডলকে আহবায়ক এবং সাবেক ছাত্রনেতা মো. মজিবর রহমানকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে।

গত ১০ ডিসেম্বর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব আব্দুর রশীদ সরকার ও সদস্য সচিব সারোয়ার হোসেন শাহীন স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটির যুগ্ম আহবায়ক হলেন যথাক্রমে বেতকাপা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তা, আলহাজ্ব আমিনুল ইসলাম রানা, রবিউল ইসলাম পাতা, জিল্লুর রহমান সরকার, আসফাক আলী মন্ডল ও মোস্তাফিজার রহমান স্বপন, ফিরোজ সরকার।

কমিটির সদস্যরা হলেন যথাক্রমে মোহাম্মদ আলী মন্ডল, মাহমুদুজ্জামান সরকার বাদশা, আলহাজ্ব ইঞ্জিনিয়ার মইনুর রাব্বি চৌধুরী রুমান, আলহাজ্ব অ্যাড. মমতাজ আলী ও হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু এবং অন্যান্যসহ ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য; একইসাথে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।