হিলিতে জুয়া খালার সময় ২৮ জুয়ারুকে আটক করেছে পুলিশ

0
84

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরে হিলিতে জুয়া খেলার অপরাধে ২৮ জন জুয়াড়ুকে নগদ অর্থ ও জুয়া খেলার সামগ্রীসহ আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

রবিবার রাতে বাংলাহিলি বাজার পাবলিক ক্লাব ও লাইব্রেরী থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা সবাই হাকিমপুর উপজেলার বিভিন্ন এলাকার বাড়ি। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ৪৪ হাজার টাকা ও ১২ সেট কার্ড ।

হাকিমপুর থানা পুলিশ অফিসার ইনচার্জ খাইরুল বাশার জানান, ক্লাবের উন্নয়নের নামে দীর্ঘদিন থেকে জুয়া খেলা চলে আসছিলো এমন সংবাদের ভিত্তিতে গত রাতে পুলিশের একটি টিম ওই ক্লাবে অভিযান চালায়। এসময় জুয়া খেলা চলা অবস্থায় ২৮ জন জুয়াড়–কে হাতে নাতে আটক কারা হয় । অভিযানে চলাকালিন জুয়া খেলা বোর্ড থেকে ৪৪ হাজার ৪৯০ টাকা সহ ১২ সেট কার্ড জব্দ করা হয় ।

আটককৃতরা হলো, মোস্তফা হোসেন (৫১), হানিফ মন্ডল (৬৪) মমিনুল হক (৪০), তাছের মোল্লাা (৪০), ময়েন আলী (৩০ রুহুল আমিন (৩২) আসলাম শেখ (৪৮), আঃ রহিম (৫৮) মন্টু শেখ (৫৫), রানা মিয়া (২৬), রাজু মিয়া (২৮), উজ্জল শেখ (৪৫) বিশ্বনাথ চন্দ্র (৬০), আব্দুল আজিজ (৬০), লালু শেখ (৫৫), ইনছান আলী (৩৫), রুবেল হোসেন (২২), আকতার হোসেন ভুট্টু (৪০) মোজাফফর হোসেন (৫৪), খোকন মিয়া (৫৫), এনামুল হক (৪৭) রাকেশ হোসেন (২৮), রানা হোসেন (৩৩), জুয়েল রানা (২৮), মনিরূল ইসলাম (৪৪), ইদ্রিস আলী (৬২), জামাল হোসেন (৪০), বিদ্যুৎ ঘোষ (৩৫), আটককৃতরা হলেন হাকিমপুর থানা, সহ পার্শবতী জেলা জয়পুরহাটের পাচবিবি উপজেলা ও নঁওগা জেলার বাসিন্দা।

আটককৃতদের প্রকাশ্য জুয়া খেলার অপরাধ আইন ১৮৬৭এর ৩/ ৪ ধারায় মামলা পূর্বক দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।