দিনাজপুর শিক্ষাবোর্ড এর উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

0
83

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ ১৪ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার শহীদ বুদ্ধিজীবী দিবস ২০২১ উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এর আয়োজনে এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সহযোগিতায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় চেহেলগাজী মাজারে বুদ্ধিজীবীদের স্মরণে মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং সকাল সাড়ে ১০টায় শিক্ষাবোর্ড সভা কক্ষে আলোচনা সভা শেষে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এর চেয়ারম্যান প্রফেসর মোঃ কামরুল ইসলাম।

দিনাজপুর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক এবং শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর মোঃ তোফাজ্জূর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শিক্ষা বোর্ডের সচিব মোঃ জহির উদ্দিন, কলেজ পরিদর্শক মোঃ ফারাজ উদ্দিন তালুকদার, বিদ্যালয় পরিদর্শক মোঃ আবু হেনা মোস্তফা কামাল, দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোঃ মাসুদ আলম প্রমূখ। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আজিজার রহমান রাজু, সেকশন অফিসার মীর শিরীন, মন্টু কুমার রায় প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন কর্মচারি ইউনিয়নের সহ সভাপতি তানজিমুল ইসলাম জুয়েল, সহ-সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, কোষাধক্ষ্য মোঃ জাহাঙ্গির আলম, মোতাহার, বকুল, হারুন, শাওন, আলমগীর, মাসুম, জুই, রাশেদা, লিপি, শাহিন, তরিকুল, বেলাল সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।