দেশজুড়ে

 বাগেরহাটে  নতুন করে আরো ৩১ জন করোনা শনাক্ত


শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি :বাগেরহাটের ফকিরহাট উপজেলা সদরে সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার উপেন্দ্রনাথ পাল (৭৫) করোনা আক্রান্ত হয়ে মঙ্গলবার রাতে নিজ বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

করোনা স্বাস্থ্যবিধি মেনে তাকে দুপুরে সৎকার করা হয়েছে। দুই সপ্তাহ আগে করোনা উপসর্গ দেখা দিলে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য বিভাগ ডাক্তার উপেন্দ্রনাথ পালের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রিপোর্ট করোনা পজেটিভ আসে।

ফকিরহাট উপজেলার সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার উপেন্দ্রনাথ পাল উপজেলা সদরে নিজ বাড়ীতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। মঙ্গলবার রাতে নিজ বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, বাগেরহাট জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় সবোর্চ ৩১ জনের করোনা শনাক্তের মধ্যদিয়ে আক্রাতের সংখ্যা দাঁড়ালো ১৪৯ জন।

জেলায় করোনা আক্রান্তেদের মধ্যে ইতিমধ্যেই ৩০ জন সুস্থ্য ও ৩ জনের মৃত্যু হয়েছে। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন। নতুন আক্রান্ত ৩১ জনের সবাইকে প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশন নিশ্চিত করছে স্বাস্থ্য বিভাগ। এছাড়া আক্রান্তদের সংস্পর্শে আসা ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button